বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
26.8 C
Habiganj

নবীগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার কেলী কানাইপুর মাঠে অনুষ্টিত হয়েছে টি টুয়েন টি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা।

সোমবার সকালে অনুষ্টিত ফাইনাল খেলায় অংশ নেন জয়নগর স্পোটিং ক্লাব বনাম কেলী কানাইপুর ভোরের পাতা স্পোটিং ক্লাব।

খেলার প্রথমার্ধে ব্যাট করতে নেমে এসে সব ক’টি ইউকেটের বিনিময়ে ভোরের পাতা স্পোটিং ক্লাব ২১৭ রান করে। জবাবে জয়নগর স্পোটিং ক্লাব ১৭৯ রান করে অল আউট হয়ে পড়ে।

খেলা শেষে অনুষ্টানের প্রধান অতিথি নবীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ান টপি তোলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ কবির মিয়া, মুক্তার মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, রাসেল মিয়া প্রমূখ। এ সময় প্রধান অতিথির বক্তৃতায় প্যানেল মেয়র-১ এটিএম সালাম বলেন, পড়ালেখ্রা পাশাপাশি খেলাধুলায় মনোবেশিত হলে বিভিন্ন অপরাধ থেকে নিজেদের দুরে রাখা সম্ভব হবে। বর্তমান প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা খেলাধুলার প্রতি সর্বাধিক গুরুত্ব দিচ্ছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe