23.7 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

নবীগঞ্জে গ্রামীণ ব্যাংক ম্যানেজারের গলায় ফঁাস দিয়ে আত্মহত্যা

নবীগঞ্জে গ্রামীণ ব্যাংকের সিনিয়র ম্যানেজার শেখর কান্তি পাল (৪৫) গলায় ফঁাস দিয়ে আত্মহত্যা করেছেন৷ এই ঘটনার পরপরই তার স্ত্রী সটকে পড়েছে বলে অভিযোগ উঠেছে৷ গতকাল (২৬ আগষ্ট) বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ পৌর এলাকার হলিমপুরের একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল শেষে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত গ্রামীণ ব্যাংক কর্মকর্তা মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচানপুর গ্রামের মৃত শংকর লাল পালের পুত্র। তিনি ১ বছর ধরে নবীগঞ্জ শাখায় কর্মরত আছেন। এর আগে চুনারুঘাট শাখা অফিসে থাকাকালীন সময়ে উবাহাটা গ্রামের জানু আক্তার (৩০) এর সাথে তার পরিচয় হয়। এই পরিচয়ের সূত্র ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে ওই অফিসার জানুকে এফিডেভিট করে বিয়ে করেন। তবে তার পূর্বের স্ত্রী ও সন্তান রয়েছে। তাদের এ পরিণয় নিয়ে চুনারুঘাটে তোলপাড় শুরু হলে তিনি বদলী হয়ে নবীগঞ্জ শাখায় চলে যান। তারপরও ওই নারী তার পিছু ছাড়েনি। প্রায়ই টাকা পয়সার জন্য তাকে চাপ দিতো বলে জানা যায়। আর এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

লাশের সাথে মর্গে আসা ওই অফিসের এক কর্মচারি জানান, জানুর সাথে ওই অফিসারের প্রায়ই ঝগড়া হতো এবং জানু টাকার জন্য প্রায় সময়ই তার সাথে অসদাচারন করতেন।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, মেয়ে সংক্রান্ত কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ছাড়া ময়নাতদন্ত প্রতিবেদন এলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার