মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

নবীগঞ্জে তিন জুয়াড়ি গ্রেপ্তার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জে তিন জুয়াড়িকে গ্রেপ্তার করে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৬ এপ্রিল) দুপুরে এ কারাদন্ড প্রদান করা হয়।

এর আগে শুক্রবার রাত দেড়টায় করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামের একটি হাওরে অভিযান চালিয়ে ওই গ্রামের আব্দুল হাইর ছেলে আ. মুমিন (৩৮), প্রয়াত আব্দুল হামিদের ছেলে সায়েদুল ইসলাম (৩২) ও মৃত কদ্দুস মিয়ার ছেলে নূরুল আমীন (৩৫) কে গ্রেপ্তার করেন নবীগঞ্জ থানার এসআই নাজমুল ও এসআই শামছুল।

এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পরে শনিবার দুপুরে তাদেরকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানীর কার্যালয়ে হাজির করলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেক জুয়াড়িকে তিন দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

তাদের আটক ও দণ্ডের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, গ্রেপ্তারকৃত তিন জনকে ভ্রাম্যমাণ আদালতে সাঁজা দেওয়ার পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...