সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

15.2 C
Habiganj
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

নবীগঞ্জে দিনে-দুপুরে বৃদ্ধকে কুপিয়ে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে দিনে-দুপুরে বৃদ্ধকে কুপিয়ে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ। দেবপাড়া ইউপির সদরঘাট মাঝপাড়া গ্রামে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দিনে-দুপুরে ঐ বৃদ্ধকে কুপিয়ে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১ মে) বিকালে বৃদ্ধা আজিম উল্লার মেয়ে সেলিনা বাদী হয়ে ছয় জনকে আসামী করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। এঘটনায় বৃদ্ধা আজিম উল্লাকে আশংকাজন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নবীগঞ্জে পৃথক সংঘর্ষে মহিলাসহ আহত ১০

জানাযায়, উপজেলার দেবপাড়া ইউপির সদরঘাট মাঝপাড়া গ্রামের রিফাত উল্লার পুত্র আজিম উল্লা(৭৫) গত শনিবার দুপুরে পাশের বাড়ির সামিত মিয়ার কাছে জমাকৃত এক লক্ষ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে একই গ্রামের আবু সালেহ, নাসির, জসিম, নোমান, রোমেলগংরা হামলা করে, প্রবীণ বৃদ্ধ আজিম উল্লাকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আহত বৃদ্ধাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে গতকাল তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নিবো।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe