রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

নবীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় মাদ্রাসা ছাত্র গুরুতর আহত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে দুর্বৃত্তদের হামলায় সফিকুল ইসলাম ইসান (১৬) নামের এক মাদ্রাসা ছাত্র গুরুতর আহত হয়েছে। আহত সফিকুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার সময় মাদ্রাসা ছাত্রের বাড়ির পাশে এই ঘটনাটি ঘটে । আহত সফিকুল ইসলাম ইসান কুর্শি গ্রামের খলিলুর রহমানের পুত্র।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানাযায়, কুর্শি গ্রামের ইসান আউশকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। শুক্রবার সন্ধ্যার পর ডিম আনার জন্য দোকানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।

বাড়ি থেকে বের হওয়ার ১০ মিনিট পর হঠাৎ রক্তমাখা শরীরে চিৎকার দিয়ে মা আমাকে বাচাঁও বাচাঁও বলে বাড়িতে এসে মাটিতে পড়ে যায়।

পরে পরিবার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তাৎক্ষনিক ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই লুৎফুর রহমান এবং এ এস আই জামাল আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গুরুতর আহত সফিকুল ইসলাম ইসানের মা বলেন, বাড়ি থেকে যাওয়ার ১০ মিনিট পরে আমার ছেলে বাড়ি এসে বলে মা আমাকে বাচাঁও।

তিনি আরো বলেন, আমার ছেলেকে যারা আঘাত করেছে তাদেরকে আটক করে বিচারের আওতায় আনার জন্য আমি প্রশাসনের কাছে দাবি জানাই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe