২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
33 C
Habiganj
২৬ অক্টোবর (সোমবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম অপরাধ নবীগঞ্জে বন্ধুকে জিম্মি করা সেই অপহরণকারী বন্ধু গ্রেফতার !

নবীগঞ্জে বন্ধুকে জিম্মি করা সেই অপহরণকারী বন্ধু গ্রেফতার !

হবিগঞ্জের নবীগঞ্জে বন্ধুকে কৌশলে মোবাইল ফোনে ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ দাবি করেছিল তারই বন্ধু। অপহরণকারী বন্ধুকে গ্রেফতার করে ভিকটিম বন্ধুকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের টঙ্গিটুলা গ্রামের মৃত হাবিবুর রহমান ( আল ইমান) এর পুত্র ভিকটিম সৈয়দ কামাল মিয়া (৩০) একজন গানের শিল্পি। এই সুবাদে তার সাথে পরিচয় হয় একই উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের রাসু মিয়ার পুত্র অপহরণকারী বাবলু আহমেদ (৩০) এর সাথে। শুধু পরিচয় নয় দুজনের মধ্য গড়ে উঠে বন্ধুত্বের সম্পর্ক। বুধবার (১০জুন) বিকেলে বাবলু আহমেদ পূর্ব পরিকল্পনানুযায়ী সৈয়দ কামাল মিয়াকে মোবাইল ফোনে তার এলাকা কসবা গ্রামে আসতে বলে। দুজন মিলে বিবিয়ানা গ্যাস ফিল্ডে ছবি তোলার কথাও বলে বাবলু।

বন্ধুর দেয়া দাওয়াতকে প্রাধান্য দিয়ে সৈয়দ কামাল সন্ধার আগেই কসবা গ্রামে বাবলুর বাড়িতে আসে। এ সময় বাবলুসহ তার ৩/৪ জন সহযোগী তাকে বিবিয়ানা গ্যাস ফিল্ডের নর্থ প্যাডের লিংক রোডে নিয়ে এসে জিম্মি করে। এ সময় বাবলু ও তার সহযোগীরা ছুরি বুকে ধরে সৈয়দ কামালকে একটি বিকাশ নাম্বার দিয়ে বলে তোর বাড়ীত বলে দে এই নাম্বারে ৩০ হাজার টাকা পাঠিয়ে দিতে। অন্যতায় তোকে হত্যা করা হবে। তবে কিসের জন্য টাকা পাঠাতে হবে কিছু বলা যাবেনা। শুধু বল তোর টাকার দরকার। সৈয়দ কামাল প্রাণ বাঁচাতে তার ভাইকে ফোন করে অপহরণকারীদের দেয়া বিকাশ নাম্বারে ৩০ হাজার টাকা পাঠিয়ে দিতে বলে। তার ভাই বিষয়টি বুঝতে পেরে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে পুলিশকে জানায়।

পুলিশ ওই বিকাশ নাম্বারটি ট্যাকিং করে ইনাতগঞ্জের বান্দের বাজার এলাকার আশপাশে অপহরণকারীদের অবস্থান বলে নিশ্চিত হয়। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ব্যবস্থা নিতে ইনাতগঞ্জ ফাঁড়িকে অবহিত করেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছউদ্দিন খাঁন ফোর্স নিয়ে রাত ১২ টায় অভিযান চালিয়ে বিবিয়ানা গ্যাস ফিল্ডের নর্থপ্যাড এলাকা থেকে অপহরণকারী বাবলু মিয়াকে গ্রেফতার করে জিম্মিদশা থেকে সৈয়দ কামালকে উদ্ধার করেন। বাবলুর অন্য ৩/৪ জন সহযোগী পুলিশের উপস্থিতি বুজতে পেরে পালিয়ে যায়।

পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন জানান পূর্ব পরিচিত কামালকে মোবাইল ফোনে ডেকে এনে জিম্মি করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করায় তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অপহরণকারী বাবলুকে আটক করে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে জানিয়ে তিন বলেন অপহরণকারীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ