বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

নবীগঞ্জে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজার নামক স্থানে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আলতাব মিয়া (৩৫) নামে এক হাঁস ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

বুধবার (২৬ মে) দুপুরে উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া বাজার নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আলতাব মিয়া হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের মজিদ মিয়ার ছেলে।

জানা যায়, ঢাকা থেকে সিলেট গামী একটি যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো (ব-১৬-৭২৯৬) ও সিলেট থেকে হবিগঞ্জ গামী একটি হাঁস বুঝাই পিকআপ ভ্যান ঢাকা মেট্রো (ন-২০-১৩১৭) ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজার নামক স্থানে পৌঁছামাত্রই মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

এতে ঘটনাস্থলেই হাঁস ব্যবসায়ী আলতাব মিয়া নিহত হন। এতে পিকআপ ভ্যান চালক ও হেলপাড় আহত হয়েছেন। তাদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এবং আহতদের হাসপাতালে প্রেরণ করে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) নবীর হোসেন দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe