সোমবার, জুন ২৭, ২০২২

নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান: ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

নবীগঞ্জের আউশকান্দিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ এর ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪ টি দোকানে ২৯ হাজার টাকা জরিমানা করেছেন।

সোমবার (২৩মার্চ) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ফুলকলিতে মেয়াদ উত্তীর্ণ মালামাল ও ইন্ডিয়ান কোলড্রিকস রাখার দায়ে ১৫ হাজার টাকা, বেঙ্গল ফুড এ মেয়াদ উত্তীর্ণ দই পাওয়ায় ৮ হাজার টাকা, মূল্য তালিকা না ঝুঁলানোর কারণে মৌবন এন্টার প্রাইজকে ৩ হাজার টাকা ও মা ভ্যারাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকা সহ মোট ৪টি প্রতিষ্টানকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা শেষে ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিন্হা বলেন, “অসাধু ব্যবসায়ীরা দ্রব্য মূল্য বৃদ্ধির কারণে আমরা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয় প্রতিদিন তদারকি করে যাচ্ছি। প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যারা বাড়াচ্ছে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসছি। এরই দ্বারাবাহিকতায় আজ আমরা ঢাকা- সিলেট মহা সড়কর নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে অভিযান পরিচালনা করি।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...