34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

নবীগঞ্জে মোবাইল কোর্টে বিভিন্ন মেয়াদে ৮ জনকে সাজা

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা পয়েন্টে ও পানিউমদা ইউনিয়নের বড়গাঁও গ্রামে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করেছে উপজেলা প্রশাসন । পরে মোবাইল কোর্টের মাধ্যমে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন ) রাত ৯ টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়।

এসময় একটি কক্ষ থেকে জুয়া খেলা অবস্থায় বাউসা ইউনিয়নের বাউসা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব মিয়া (৩৪), শফিক আলীর ছেলে শওকত আলী (২৮), সিদ্দিকুর রহমানের ছেলে শাফিজুল ইসলাম (২৮), মৃত রঙ্গিলা মিয়ার ছেলে শামীম মিয়া (২৬) কে আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে আটককৃত ৪ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অপর দিকে পানিউমদা ইউনিয়নের বড়গাঁও গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় একটি দোকান থেকে বড়গাঁও গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে মহিউদ্দিন আহমদ (৪২), মৃত আছকির মিয়ার ছেলে মোতাব্বির হোসেন (৪০), মৃত আব্দুস সত্তারের ছেলে সফিকুল ইসলাম (৪৫) আটক করা হয়।

পরবর্তীতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ জনকে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

খেলার স্থান করে দেয়ায় দোকানী বড়গাঁও গ্রামের আজগর আলীর ছেলে রুস্তম আলী (৪০) কে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার