মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
16.9 C
Habiganj

নবীগঞ্জে লরি ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২, আহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামক স্থানে পদ্মা কোম্পানীর তেলবাহী (লরি) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহীসহ ২ জনের নিহতের খবর পাওয়া গেছে।

শুক্রবার(৫ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার (০৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় সিলেটগামী পদ্মা কোম্পানীর তেলবাহী লরি (ঢাকা মেট্রো-৪১-০১৮৬) বিপরীত দিক থেকে আসা নাম্বারবিহীন মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী সুলতানপুর গ্রামের আসাব উদ্দিনের পুত্র বাহরাইন প্রবাসী শামীম আহমদ (৩০) নিহত হন। অপর আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রতনপুর গ্রামের গৌছ আলীর পুত্র শের আলীর (৩৫) মৃত্যু হয়।

আহত রতনপুর গ্রামের উকিল মিয়ার পুত্র বাহরাইন প্রবাসী আতাউর রহমান(৩২)কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার (০৫ নভেম্বর) সকালে শামীম আহমদ তার অপর দুই বন্ধুকে সাথে নিয়ে পার্শ্ববর্তী মৌলভীবাজারে বেড়াতে যায়। সেখান থেকে বিকেলে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে দুর্ঘটনার শিকার হয় তারা। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে পাঠায়।

এ সময় মহাসড়কে প্রায় এক ঘন্টা সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। পরে নিহত শামীমের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এছাড়া দুর্ঘটনা কবলিত লরি ও এর চালককে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe