শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

নবীগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

নবীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টায় সাজাপ্রাপ্ত ৪ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাঘাউড়া গ্রামের মোঃ আব্দুল কাদিরের পুত্র আলী জাহান (৪০), আব্দুর নাছির মিয়ার পুত্র ইব্রহিম মিয়া (৩৮), মৃত সফাত উল্লাহর পুত্র আমিনুল ইসলাম (৫০) ও আফতাব উল্লাহর পুত্র ইনছব উল্লাহ (৩৮)।

পুলিশ জানায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের বাঘাউড়া গ্রামের উল্লেখিত গ্রেপ্তারকৃত আসামীরা জিআর-২০৫/০৯ নং মামলার বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিল।

গোপনসেূত্রে খবর পেয়ে সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টায় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদের নির্দশনায় ওসি তদন্ত আমিনুল ইসলাম, ওসি অপারেশন আব্দুর কাইয়ুমসহ এসআই সমিরণ চন্দ্র দাশ, অমিতাভ তালুকদার, আবু সাঈদসহ একদল পুলিশ অপারেশন চালিয়ে উল্লেখিত আসামীদের তাদের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করেন।

এর মধ্যে আমিনুল ইসলামের ৭ বছর ও আলী জাহান, ইনছব উল্লাহ ও ইব্রাহিম মিয়ার প্রত্যেকে ১ বছর করে সাজাপ্রাপ্ত আসামী। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe