রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

নবীগঞ্জে সেজু হত্যা মামলার ১ আসামী গ্রেফতার

নবীগঞ্জে নিখোঁজের ৪দিন পর পূর্ব তিমির পূর এলাকা থেকে রিক্সাচালক ১৮ বছর বয়সী সেজুর লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর নবীগঞ্জ থানায় তার পরিবারের লোকজন অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার পর থেকে ঘটনার সাথে জড়িত আসামীদের ধরতে ও হত্যার মূল রহস্য উদঘাটন করতে মাঠে নামে পুলিশ।

শনিবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমির পূর গ্রামে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুর পশ্চিম তিমির পুর গ্রামের ফিসারিতে নবীগঞ্জ থানার এসআই (সাব ইন্সপেক্টর) শামসুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে আলী আজগরের পুত্র ৩৩ বছর বয়সী সুয়েব মিয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুয়েব হবিগঞ্জের উমেদনগরের বাসিন্দা। দীর্ঘ ৮-১০বছর ধরে ফিসারির পাড়ে বাড়ি বানিয়ে সেখানে পরিবার নিয়ে বসবাস করছে।

উল্লেখ্য, এর আগেও এই হত্যার প্রকৃত ঘটনা উদ্ধারের লক্ষে ৫-৬ জনকে জিজ্ঞাসাবারে জন্য আটক করে পরবর্তীতে তাদেরকে ছেড়ে দেয়া হয়। গ্রেফতারকৃত আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। তার ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল বলেও নবীগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে।

সুয়েবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলাম ও নবীগঞ্জ থানার এএসআই আব্দুল হান্নান। ঘটনার সাথে জড়িত বাকী আসামীদের ধরতেও নবীগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামীকে আমাদের সন্দেহ হয়েছে তাই তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগেও কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জিজ্ঞাসাবাদ করে তদেরকে ছেড়ে দেয়া হয়েছিল।  ঘটনার দিন থেকেই ঘটনার মূল রহস্য উদঘাটন এবং আসামীদের গ্রেফতার করতে আমরা কাজ করে যাচ্ছি। আশা করছি খুব শীগ্রই ঘটনার মূল রহস্য উদঘাটন এবং হত্যার সাথে জড়িত সবাইকে গ্রেফতার করতে পারব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe