শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

নবীগঞ্জে হাত-মুখ বাঁধা অবস্থায় তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নে হাত-মুখ বাঁধা অবস্থায় জুবা আক্তার (২০) নামে এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে নবীগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের সড়কের পাশ্ববর্তী ফসলি জমি থেকে লাশ উদ্ধার করে।
নিহত জুবা আক্তার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফি মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের সুফি মিয়ার মেয়ে জুবা আক্তার রবিবার (২৬ ডিসেম্বর) রাতে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে জুবা আক্তারকে ঘরে দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজি করেন তার স্বজনরা। এক পর্যায়ে স্থানীয় লোকজন হরিনগর বাজারে সড়কের পাশে ফসলি জমিতে হাত-মুখ বাঁধা অবস্থায় জুবা আক্তারে গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ, ওসি তদন্ত আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির গলায় কাটার দাগ রয়েছে, হাত-মুখ বাঁধা ছিল, আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি আশা করছি দ্রুত এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe