৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:২৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নবীগঞ্জ কমিউনিটি সেন্টার নিয়ে দুই কাজীর টানা-টানি

তুহিনুর রহমান তালুকদার: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজার থেকে নবীগঞ্জ রোডে নিজ আগনা (কুড়ের পাড়ে) অবস্থিত ময়ময়না কমিউনিটি সেন্টার (যাহা ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের আগনা মৌজায় অবস্থিত) কে নিয়ে ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের নির্ধারিত কাজী মাওলানা সলিমুদ্দিন এবং ২নং পুর্ব বড় ভাকৈর ইউপির কাজী গোলজার আহমদ এর মধ্যে ময়ময়না কমিউনিটি সেন্টার বিয়ে পড়ানো নিয়ে দির্ঘ্য দিন ধরে ধন্ধ্য চলে আসছিলো।

এই নিয়ে উভয় পক্ষদের মধ্যে ঝগড়া এমন কি স্থানীয় প্রশাসন, কোর্ট, হাই কোর্ট পর্যন্ত পৌছালে ও কোনো সুরাহা হয় নাই । এই নিয়ে চলছে উভয় পক্ষের মধ্যে ময়ময়না কমিউনিটি সেন্টার নিয়ে টানা-টানি, কে পড়াবে বিয়ে।

এর মধ্যে ১৪/০৯/২৩ রোজ বৃহস্পতিবার রাতে ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের নির্ধারিত কাজী মাওলানা সলিমুদ্দিনের অফিসে টাঙানো সাইনবোর্ডটি কে বা কারা রাতের আধারে ছিড়ে পেলে। এই নিয়ে এলাকায় চলছে রসালো, আলোচনা, সমালোচনা ।

এলাকার জন সাধারণ চায়ের আড্ডায় বিভিন্ন ধরনের মন্তব্য করতেছে, কেউ বলছে বিয়ের আসরে বার বার পুলিশ আসলে লজ্জার ব্যাপার, আবার পুলিশের ভয়ে সেন্টারের যায় না। প্রশাসন সহ এলাকার সচেতন মহলের সুদৃষ্টি কামণা করছেন এলাকার জন সাধারণ।