সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

নবীগঞ্জ থানায় নারী এসআই হিসাবে যোগদান করেছেন পারভিন বেগম

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের নবীগঞ্জ থানায় নারী এসআই হিসাবে যোগদান করেছেন মোছাঃ পারভিন বেগম। বৃহস্পতিবার সকালে এস আই যোগদানের তথ্যটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান।

মোছাঃ পারভিন বেগম থানা ওসমানী নগর ধন পুর (মাদার বাজারের পার্শ্ববর্তী) পোঃ লতিব পুর গ্রামের কৃতিসন্তান। তিনি ডি এম পি ঢাকা ২০০১ সালে প্রথম যোগদান করেন।মৌলভী বাজার ২০০৩ থেকে ২০০৫ পর্যন্ত, মাগুরা ২০০৬, এস এম পি মেট্রোপলিটন পুলিশ সিলেট ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত কাজ করেন।

মিশনে ছিলেন ২০১১ থেকে ২০১২ পর্যন্ত, চট্টগ্রাম রেঞ্জ ২০১৩ থেকে ২০১৪, হবিগঞ্জ সদর থানায় ২০১৫ থেকে ২০১৬ পর্যন্ত, ২০১৭ সাল কোর্টের সি এস আই হিসেবে কর্মরত ছিলেন।

পরে ২০১৮ সালে র‍্যাবে যোগদান করেন। পরে বাহুবল থানায় পোস্টিং হওয়ার পর ২০১৯ থেকে ২০২০ সালে জাতি সংঘ শান্তি রক্ষা মিশনে কর্মরত ছিলেন। মিশন থেকে এসে নবীগঞ্জ থানায় (২৭ অক্টোবর) যোগদান করেন।

এস আই মোছাঃ পারভিন বেগম জানান, “নারী বান্ধব অফিসার হিসাবে নবীগঞ্জ থানায় যোগদান করেছি। নারী নির্যাতন, নারী ধর্ষন প্রতিরোধের লক্ষ্যে কাজ করব।”

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...