শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
23.9 C
Habiganj

নবীগঞ্জ প্রেস ক্লাব নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আগামী ২৯ ডিসেম্বর নবীগঞ্জ উপজেলার সাংবাদিক সমাজের ঐহিত্যবাহী সংগঠন “নবীগঞ্জ প্রেস ক্লাব” এর নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে।

গতকাল (১৬ ডিসেম্বর) বুধবার দুপুর ১২ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত বিভিন্ন পদে মোট ২০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। প্রার্থীগন নবীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের সম্পাদক মোঃ ফজলুর রহমান, যুগ্ম নির্বাচন কমিশনার এম এ আহমদ আজাদ ও সুবিনয় রায় বাপ্পির নিকট মনোনয়ন পত্র জমা দেন।

প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফজলুর রহমান বলেন, “বিভিন্ন পদে মোট ২০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। সভাপতি পদে ৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। তারা হলেন, এম এ বাছিত, উত্তম কুমার পাল হিমেল, ফখরুল ইসলাম চৌধুরী, আশাহিদ আলী। এবং সহ-সভাপতি পদে মনোনয়ন দাখিল করেছে, শাহ সুলতান আহমেদ ও মুরাদ আহমেদ। সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দাখিল করেছে, মোঃ সেলিম তালুকদার, কিবরিয়া চৌধুরী, এটিএম জাকিরুল ইসলাম, মহিবুর রহমান চৌধুরী তছনু।

“যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাবেদ মিয়া, হাবিবুর রহমান শামীম, জাকির হোসেন চৌধুরী, তৌহিদ চৌধুরী। কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ শওকত আলী ও আলী হাসান লিটন। এ ছাড়াও নির্বাহী সদস্য ৬ পদের বিপরীতে ৫ জন মনোনয়ন দাখিল করেছে। তারা হলেন- ফখরুল আহসান চৌধুরী, তোফাজ্জল ইসলাম, আকিকুর রহমান সেলিম, এম মুজিবুর রহমান, এম এ মুহিত।” বলেন ফজলুর রহমান।

এদিকে তফসিল ঘোষনার পর থেকেই প্রার্থীরা নির্ঘুম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তারা ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করছেন। বিশেষ করে শহর জুড়েই যেন সাংবাদিকদের মাঝে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে।

এদিকে ঘোষিত তফসিল অনুযায়ী নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe