শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

নবীগঞ্জ বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার  বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান করা হয়েছে।

আজ ০৬ মে বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব দেবানন্দ সিনহা’র নেতৃত্বে এ অভিযানে ০৪ টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ১৯,০০০ (উনিশ হাজার) টাকা জরিমানা করা হয়।

নবীগঞ্জ বাজারের তিনটি রেস্টুরেন্ট ও মিষ্টি ঘরের রান্নাঘর থেকে হাইড্রোজ, এমোনিয়া পাওয়া গেছে । এছাড়াও এই তিনটি রেস্টুরেন্ট ও মিস্টি ঘরে প্রতিটি মিস্টির প্যাকেটের ওজন ২৯০ গ্রাম পযন্ত পাওয়া যায় । এসব অপরাধে তারিন মিষ্টি ঘরকে ৬,০০০/-, শান্তিবাগ হোটেলকে ৫,০০০/-, তৃপ্তি স্ন্যাকস এন্ড সুইটস কে ৫,০০০/- জরিমানা করা হয়।

এ সময় চঞ্চল মিয়া নামে এক তরমুজ বিক্রেতাকে ৩,০০০/- জরিমানা করা হয়েছে । প্রতি পিস তরমুজ ৭০ টাকা দরে কিনে ১৫০ টাকায় বিক্রি করার অপরাধে এ জরিমানা করা হয় ।

অভিযান চলাকালে জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করা হয় । অভিযানকালে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কেনাকাটা করতে ভোক্তা সাধারণের প্রতি অনুরোধ করা হয়।

অভিযানে সহযোগিতা করেন উপজেলা সেনিটারী ইন্সপেক্টর, নবীগঞ্জ জনাব নূরে আলম সিদ্দিকী ও নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম ।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe