বুধবার, জুন ২৯, ২০২২

নবীগন্জে লকডাউনের ৭ম দিনে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

শাহরিয়ার আহমেদ শাওন, নবীগঞ্জ

দেশে করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই ক্রমশ হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।

আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা কিন্তু স্বাস্থ্যবিধি মানার বালাই নেই সাধারণ মানুষের মধ্যে। এ অবস্থায় করোনা সংক্রমন রোধের লক্ষে দেশে লকডাউন জারি করেছে সরকার।

সারাদেশের ন্যায় নবীগঞ্জে লকডাউনের ৭ম দিনে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মহিউদ্দিন, ও সহকারী ভূমি কমিশনার উত্তম কুমার দাশের নেতৃত্বে যৌথ বাহিনী শহরে লকডাউন বাস্তবায়ন করতে টহল জোরদার অব্যাহত রেখেছে।

এসময় পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়।মাস্ক পরিধান না করায় এবং সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ৭ হাজার ৩০০ টাকা জরিমানা প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত ।

লকডাউনের ৭ম দিন বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য বিধি অমান্যকারি ব্যক্তিকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন অনুযায়ী মোট ১৪ টি মামলা ৭ হাজার ৩০০ টাকা জরিমানা প্রধান করা হয়েছে ।

তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও (এক্সেকিউটিভ) ম্যাজিস্ট্রেট মোঃ শেখ মহিউদ্দিন। তিনি আরো জানান, এরকম অভিযান অব্যহত থাকবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...