শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

নরসিংদীতে কালনী ট্রেনের ইঞ্জিন বিকল

করাঙ্গীনিউজ: নরসিংদীর ঘোড়াশালে সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে ঢাকাগামী, চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সব ট্রেনের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ফলে দুর্ভোগে পড়েছে ট্রেনের যাত্রীরা।

বুধবার (৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ট্রেনটির ইঞ্জিন বিকল হওয়ার ঘটনা ঘটে।

কালনী ট্রেনের যাত্রীরা জানান, নরসিংদী থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু হয়। পথে ঘোড়াশালে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ে। ভোগান্তির ফলে অনেকই বাসে করে ঢাকা যাচ্ছেন।

নরসিংদী রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার এটিএম মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী থেকে দুপুর ১টার দিকে ঢাকার দিকে ছেড়ে যায়। ট্রেনটি পলাশ উপজেলার টান ঘোড়াশাল ও ঘোড়াশাল ফ্ল্যাগ রেল স্টেশনের মাঝামাঝি স্থানে পৌঁছলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে করে ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সব ট্রেনের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এর ফলে নরসিংদী স্টেশনে আখাউড়া থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার, আমিরগঞ্জ স্টেশনে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ও সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন আটকা পড়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe