১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:৩৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

নারীদের খেলাধূলায় এমপি আবু জাহির এর অনুদান

নিয়মিত নারীদের খেলাধূলা আয়োজন করার জন্য হবিগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থায় অনুদান ঘোষণা করেছেন টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

বুধবার সকাল ১০টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে খেলাধূলা প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ২ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন। এতে অ্যাথলেটিকসের বিভিন্ন ইভেন্টে নারীরা অংশ নিচ্ছেন।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির আরও বলেন, সরকার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে নিয়মিত খেলাধূলা প্রতিযোগিতার সুযোগ করে দিয়েছে। হবিগঞ্জে আমরা আধুনিক স্টেডিয়াম নির্মাণের মধ্য দিয়ে ভেন্যুর অভাব দূর করেছি।

শারীরিকভাবে সুস্থ থাকা ও শরীর-মন ভাল রাখার জন্য নিয়মিত খেলাধুলা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, বর্তমান তরুণ সমাজ আগামীর স্মার্ট বাংলাদেশে নেতৃত্ব দিবে। তাই তাদের সুস্থ থাকা জরুরী। আর এজন্য তরুণ-তরুণীদের নিয়মিত খেলাধূলা করতে হবে।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদিকুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম।

আরও উপস্থিত ছিলেন ছিলেন জেলা মহিলা সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, মহিলা ক্রীড়া সংস্থার নেত্রী শিরিন রহমান তালুকদার প্রমুখ।

পরে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের সভাকক্ষে আইন শৃঙ্খলা কমিটি ও সার্বজনীন পেনশন স্কীম সংক্রান্ত অবহিতকরণ সভা এবং অসুস্থ রোগীদের মাঝে সরকারি চিকিৎসা সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।