34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

‘পিএইচপি কোরআনের আলো’তে ১ম হয়েছেন হবিগঞ্জের বশির

হয়ে গেল দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০২১-এ চ্যাম্পিয়ন প্রতিযোগিতা। হিফজুল কুরআনভিত্তিক দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো’তে প্রথম হয়েছে হবিগঞ্জের হাফেজ বশির আহমেদ। প্রথম রানার আপ হয়েছে নেত্রকোনার হাফেজ লাবীব আল হাসান। দ্বিতীয় রানার আপ হয়েছে কিশোরগঞ্জের হাফেজ মাহমুদুল হাসান আশরাফী। চতুর্থ হয়েছে সিলেটের হাফেজ সালমান আল মাহমুদ।

আজ সোমবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে এনটিভির স্টুডিওতে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে একে একে সেরা প্রতিযোগীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সেরা প্রতিযোগীর নাম ঘোষণার সঙ্গে সঙ্গে আবেগে আপ্লুত হয়ে পড়ে হাফেজ বশির আহমেদ। অনুষ্ঠানে প্রথম পুরস্কার হিসেবে দেওয়া হয় চার লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার তিন লাখ টাকা, তৃতীয় পুরস্কার দুই লাখ টাকা ও চতুর্থ পুরস্কার দেওয়া হয় এক লাখ টাকা। এ ছাড়া প্রথম তিনজন প্রতিযোগীর ওস্তাদরা পান পিএইচপি মোটরবাইক।

অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদ উদ্দিন বলেন, ‘অনেক অনুষ্ঠানে আমার যাওয়ার সুযোগ হয়েছে। তবে এ অনুষ্ঠানের মতো এত সুন্দর আয়োজনে উপস্থিত হতে পেরে গর্বিত ও নিজেকে ধন্য মনে করছি। যারা এ আয়োজন করেছে, তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের তথা কুরআনের সব আয়োজনে সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতে এসব কুরআনের হাফেজদের জন্য আমরা চেষ্টা করব কিছু করার।’

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার