শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা প্রদান

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ও অসহায় পৌর এলাকার ৮৭জন উপকার ভোগীকে প্রধানমন্ত্রী পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট ) বিকাল ৪টায় জেলা শিল্পকলা একাডেমিতে এ মানবিক সহায়তা ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেওয়া হয়।

এসময় ৮৭জন উপকার ভোগীকে প্রধানমন্ত্রী পক্ষ থেকে নগদ ২হাজার টাকা করে সোনালী ব্যাংকের সহযোগীতায় জেলা প্রশাসনের মাধ্যমে মানবিক এ সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সোনালী ব্যাংকের ডিজিএম সমীর কুমার বিশ্বাস, প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।

এসময় বক্তাগণ বলেন, করোনাকালীন সময়ে অনেক মানুষ বেকার ও ক্ষতিগ্রস্থ হয়েছে। এই বিষয়টা খেয়াল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের জন্য মানবিক সহায়তা পৌঁছে দিচ্ছেন। আমরা যদি নিজেরা সচেতন না হই তাহলে এই মহামারী থেকে রক্ষা পাওয়া আমাদের জন্য অনেক কঠিন হয়ে যাবে। সামাজিক দুরত্ব বজায় রাখার পাশাপাশি নিয়মিত মাস্ক পরিধান করতে হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe