বুধবার, আগস্ট ১০, ২০২২

ফেঞ্চুগঞ্জ – মাইজগাও সড়কের ঢালাই কাজের উদ্বোধন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

ছামি হায়দার, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ দীর্ঘ প্রতিক্ষার পর ফেঞ্চুগঞ্জ-মাইজগাও-পালবাড়ি সড়কের ঢালাই কাজ উদ্বোধন করেছেন সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদের উস সামাদ চৌধুরী।

রবিবার সকালে ঢালাই কাজের উদ্বোধন করেন তিনি। এতে দুর্ভোগ লাগব হবে উপজেলাবাসীর। নিজেই দোয়া মাহফিল পরিচালনা করে ঢালাই কাজের উদ্বোধন করে তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি ডি এম ফয়সল, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান, উপজেলার শালিস ব্যক্তিত্ব শহিদ উস সামাদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমেদ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ফেঞ্চুগঞ্জ-মাইজগাও-সড়কের-ঢালাই-কাজের-উদ্বোধন-2

প্রসঙ্গত একনেক তহবিলের ৪৬ কোটি টাকা ব্যয়ে হচ্ছে ফেঞ্চুগঞ্জ হতে মাইজগাও হয়ে পালবাড়ি পর্যন্ত এই সড়কটি। বহুল প্রতিক্ষিত সড়কটির ঢালাই কাজ শুরু হওয়ায় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও সন্তোষ প্রকাশ করেন স্থানীয় জনগন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...