শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

মনোহনদীতে বন্ধন ছাত্র পরিষদ এর সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আমিনুল ইসলাম, মনোহরদীঃ শিক্ষা, সেবা, সম্পীতি এই মূল মন্ত্রকে সামনে রেখে গতকাল শুক্রবার, নরসিংদী জেলার মনোহরদী পৌরসভার সল্লাবাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্ধন ছাত্র পরিষদের উদ্যোগে সংবর্ধনা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

এতে ২০১৯ সালে পি.ই.সি, জে.এস.সি/জে.ডি.সি, এস.এস.সি/দাখিল, এইচ.এস.সি/আলিম সমমানের জি.পি.এ-৫ প্রাপ্ত ৫০ জন শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংগঠনের সেক্রেটারী মোঃরাকিব হোসেনেনর পরিচালনায় ও সভাপতি বোরহান মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান উদ্ভোদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শাফিয়া আক্তার শিমু।

স্বাগত বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, বন্ধন ছাত্র পরিষদের সাবেক সভাপতি জনাব আবু সুফিয়ান সজিব।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নরসিংদী -৪ আসনের সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রী জনাব আলহাজ্ব এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মনোহরদী পৌরসভার মেয়র জনাব আমিনুর রশিদ সুজন।মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক জনাব প্রিয়াশীষ রায়।

প্রধান অথিতির বক্তব্যে মন্ত্রী বলেনঃ আওয়ামিলীগ মানুষের জন্য কাজ করে। জননেত্রী শেখ হাসিনা মানুষের স্পন্দন বুজেন। একটি দেশের দূর্যোগপূর্ণ অবস্থা থেকে উত্তরণের একমাত্র হাতিয়ার হচ্ছে আমাদের ছাত্র সমাজ। আর এই মেধাবী ছাত্রদের নিয়ে আমরা দেশ গড়ার কাজে এগিয়ে যাব। তাই আগামী সম্ভাবনাময় সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে তোমাদেরই এগিয়ে আসতে হবে।

এ সময় মন্ত্রী মহোদয় সংগঠনকে ৫০ হাজার টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন। আগামীদিনে বন্ধনের সকল কাজে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

একই সাথে জায়েদ বিন আমজাদকে সভাপতি এবং তৌহিদুল ইসলাম নাদিমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন।

হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরাম এর কমিটি পুনর্গঠন

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী ন্যাশনাল কলেজ অব এডুকেশন এর প্রফেসর জনাব আশরাফুল আলম, নরসিংদী জজ কোর্ট আইনজীবী জনাব মারুফুল ইসলাম, পৌরসভার ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর জনাব মোঃ মাসুদ রানা, সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা এর সভাপতি ও ক্রাইম ভিশন ২৪ ডট কম এর মনোহরদী উপজেলা প্রতিনিধি জনাব ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, আলোকিত বাংলাদেশ এর মনোহরদী উপজেলা প্রতিনিধি জনাব আসাদুজ্জাদুজ্জামান নুরসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আগামী দিনে বন্ধনের সকল কার্যক্রমে সহযোগিতা করার জন্য দেশী-বিদেশী সকল শুভাকাঙ্খীদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...