বুধবার, আগস্ট ১০, ২০২২

বন্যার্ত মানুষের পাশে দাঁড়াল হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে জেলা ক্রীড়া সংস্থা। প্রতিটি পরিবারকে চাল, ডাল, আলু, তেল, সেমাই, গুরোদুধ, বিস্কুট, সুজি ও সাবানসহ ১০ রকমের পণ্যের একটি করে প্যাকেট দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে লাখাই উপজেলা পরিষদের হলরুম, লাখাই সরকারি মুক্তিযোদ্ধা কলেজ ও বামৈ সরকারি উচ্চ বিদ্যালয় আশ্রয়ন কেন্দ্রে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইশরাত জাহান। সার্বিক পরিচালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম।

ক্রীড়া সংস্থা জানায়, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত লোকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেট বিভাগজুড়েই ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। সেই ধারাবাহিকতায় জেলা ক্রীড়া সংস্থাও ত্রাণ বিতরণ করেছে। তাদের এই কার্যক্রম অব্যাগত থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী সাহেদ, সদস্য মাকসুদুর রহমান উজ্জ্বল, সাইদুর রহমান, ফজলে এলাহী ফরহাদ, কামাল উদ্দিন, তুষার তালুকদার প্রমুখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...