বুধবার, আগস্ট ১০, ২০২২

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ উপজেলার যোগাযোগের মাধ্যম হচ্ছে শিবপাশা সড়ক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ শরিফ উদ্দিন সড়ক। তারমধ্যে শরিফ উদ্দিন সড়কটিতে ভাঙ্গন দেখা দিয়েছে৷

আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের সি.এন.জি স্টেশনের কাছে ব্রীজের একপাশে আজ (২৪ জুন ২০২২ইং) রোজ: শুক্রবার প্রায় ৩ ঘটিকার সময় বন্যার পানির স্রোত ও ভারী বর্ষণের কারণে রাস্তাটির মধ্যে বড় ধরনের ভাঙ্গণ সৃষ্টি হয়।

এ সময় দ্রুত খবর পায় বন্যা আশ্রয় কেন্দ্রে টহল দেওয়া পুলিশ টিম ও আজমিরীগঞ্জ থানার অফিসার মোঃ মাসুক আলী। সাথে সাথেই তারা স্থানীয়দের সহযোগিতায় বাঁশ, বস্তা দিয়ে প্রতিরক্ষা বাঁধ তৈরি করে। অনেক চেষ্টার ফলে অর্ধেক রাস্তা ঠিকানো সম্ভব হয়।

সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী মোঃ কামাল হোসেন জানান, আজ আমরা প্রতিরক্ষা বাঁধ তৈরি করেছি। আগামীকাল বাকি কাজ শেষ করব। যাতে করে আজমিরীগঞ্জ জনসাধারণের জেলা সদরের সাথে যোগাযোগ অব্যাহত থাকে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...