সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ উপজেলার যোগাযোগের মাধ্যম হচ্ছে শিবপাশা সড়ক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ শরিফ উদ্দিন সড়ক। তারমধ্যে শরিফ উদ্দিন সড়কটিতে ভাঙ্গন দেখা দিয়েছে৷

আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের সি.এন.জি স্টেশনের কাছে ব্রীজের একপাশে আজ (২৪ জুন ২০২২ইং) রোজ: শুক্রবার প্রায় ৩ ঘটিকার সময় বন্যার পানির স্রোত ও ভারী বর্ষণের কারণে রাস্তাটির মধ্যে বড় ধরনের ভাঙ্গণ সৃষ্টি হয়।

এ সময় দ্রুত খবর পায় বন্যা আশ্রয় কেন্দ্রে টহল দেওয়া পুলিশ টিম ও আজমিরীগঞ্জ থানার অফিসার মোঃ মাসুক আলী। সাথে সাথেই তারা স্থানীয়দের সহযোগিতায় বাঁশ, বস্তা দিয়ে প্রতিরক্ষা বাঁধ তৈরি করে। অনেক চেষ্টার ফলে অর্ধেক রাস্তা ঠিকানো সম্ভব হয়।

সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী মোঃ কামাল হোসেন জানান, আজ আমরা প্রতিরক্ষা বাঁধ তৈরি করেছি। আগামীকাল বাকি কাজ শেষ করব। যাতে করে আজমিরীগঞ্জ জনসাধারণের জেলা সদরের সাথে যোগাযোগ অব্যাহত থাকে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...