শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

বরিশালে ঘর থেকে তুলে নিয়ে এক যুবককে হত্যা !

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বরিশালের কাজীরহাট থানাধীন ভাষানচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উত্তর খলিশাপাড় গ্রামে ইউনুস খানেঁর ছেলে জাফর খানঁ (২৫) কে গত ১৫ এপ্রিল মঙ্গলবার রাতে বসত বাড়ি হতে বের করে মারধর করে নিয়ে জাফরের চাচাতো ভাই আবুল খানেঁর ছেলে মাইদুল খানঁ সহ কয়েকজন ।

নিহতের মা পিঞ্জিরা বেগম কান্নায় ভেঙ্গে পড়ে জানান, শাহাবুদ্দিন আহম্মেদ ফকির আমার ছেলেকে মেরেছে। রাতে আমার ছেলেকে মাইদুল সহ কয়েকজন মিলে আমার সামনে মারপিট করে নিয়ে যায় আমি ও আমার মেয়ে জোসনা খোঁজাখুজি করি পাইনি। সকাল বেলা আমার স্বামী ইউনস খানঁ কে কয়েকজন মিলে ধরে নিয়ে যায় এখন ও পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

এদিকে ছেলে কে খোঁজাখুজি করতে করতে সকাল ৯ ঘটিকার দিকে নয়াভাঙ্গুলী খালের পাড় গিয়ে দেখি রেন্টি গাছের ডালের সাথে লাইলোনের রশি দিয়ে গলাঁয় ফাঁস লাগানো অবস্থায় । সংবাদ পেয়ে কাজীরহাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিসুল ইসলাম (তদন্ত ওসি), পি পি এম আঃ খালেক, এস আই নাসির, এস আই সুশান্ত সহ সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে লাশ রেন্টি গাছ থেকে নামিয়ে সুরহাতল রিপোর্ট করেন। নিহতের পড়নে লুঙ্গি ও ফুল হাতা শার্ট এবং একটি মোবাইল পাওয়া গেছে।

নিহতের হাতে পেটে ও পায়ে আঘাতের দাগ পাওয়া গেছে । এমন ঘটনা জানতে পেয়ে দুপুর ১ ঘটিকায় বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল ইসলাম ও মেহেন্দিগঞ্জ-কাজীরহাট সার্কেল এ এস পি শুকুমার রায় ঘটনা স্থলে যান বলে জানা গেছে। নিহতের মামাতো বোন সাংরক্ষিত ইউপি সদস্যা মোছাঃ লাইজু বেগম জানায়, আমার ফুফাতো ভাই মীরগঞ্জ-বাবুগঞ্জ ড্রেজারে কাজ করে ৪ দিন পূর্বে বাড়ী এসছে। হত্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, রাতে ঘর হতে তুলে নিয়ে যায় তার চাচাতো ভাই ও দলবরেরা সকালে আমার ভাইয়ের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। হত্যা করে গাছের ডালের সাথে রশি দিয়ে ঝুলিয়ে রেখেছে খুনিরা। আমরা খুনিদের দৃষ্টান্ত মূলক বিচার দাবী জানাচ্ছি।

কাজীরহাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিসুল ইসলামের সাথে আলাপ করলে তিনি জানান নিহতের মা ও বোন কিছু লোকদের নাম প্রকাশ করছে তাদের বিরুদ্ধে মামলা হবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে চা-শ্রমিকদের সড়ক অবরোধ

সারা দেশে ১৬৮ চা বাগানে চা শ্রমিকদের দৈনিক হাজিরা...

মাধবপুরে বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার...

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...