25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

বহুলায় বিপুল পরিমাণ ইয়াবা ও চোরাই মালামালসহ মহিলাসহ দুইজন আটক

হবিগঞ্জ শহরের পার্শ্ববর্তী এলাকা বহুলা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও চোরাই মালামালসহ রনি ও জানু আক্তার (২৫) নামে দুই জনকে আটক করেছে ডিবি পুলিশ।

এ ঘটনায় পৃথক দুইটি মামলা করা হয়েছে। পাশাপাশি একই গ্রামের মৃত আলা উদ্দিন খানের পুত্র ফয়ছল খান ও কয়সর খান ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধেও মামলা হয়েছে।

জানা যায়, গত রবিবার রাতে ডিবি পুলিশের ওসি আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মৃত আলা উদ্দিনের পুত্র ফয়ছল ও কয়সরের বাড়িতে অভিযান চালায়। এ সময় ৪শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং ফয়ছলের স্ত্রী জানু আক্তারকে আটক করা হয়। এর আগে ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সঞ্জব আলীর পুত্র রনি মিয়া (২৫) কেও আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী আলা উদ্দিন খানের বাড়িতেও অভিযান চালানো হয় এবং চোরাইকৃত ল্যাপটপ, মোবাইল ফোন, এলইডি টিভি, স্বর্ণালংকার, নগদ টাকাসহ চোরাই মালামাল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে মাদক মামলায় কয়ছর ও ফয়ছল দুই ভাইকে আসামি করা হয়। এ ছাড়া চুরির মামলায় ফয়ছল, তার স্ত্রী জানু আক্তার ও রনিকে আসামি করা হয়।

সোমবার রাতে জানুকে চুরির মামলায় কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে ওসি জানান, এ মামলায় রনি ও জানু আটক হয়েছে। পলাতক আসামি কয়ছর ও ফয়ছলকে ধরতে অভিযান অব্যাহত আছে। আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে রহস্য উন্মোচন করা যাবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার