২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:৪৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বহুলা মডেল স্কুলে প্রাক্তণ শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

বহুলা মডেল স্কুলে প্রাক্তণ শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত।

গতকাল ৬ই জুলাই শনিবার হবিগঞ্জ সদর বহুলা সরকারি মডেল প্রাইমারি স্কুল মাঠে  প্রাক্তণ শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাড়ির সামনে রাস্তার জন্য কিছু জায়গা রেখে তারপর পরিকল্পিতভাবে বসতঘর অথবা সীমানা প্রাচীর নির্মাণের জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সংসদ সদস্য গতকাল সকালে সদর উপজেলার বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তণ শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

বহুলা এলাকায় যোগাযোগ ও শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, “রাস্তার উন্নয়ন হলেও অনেক সময় জায়গা স্বল্পতার কারণে দুর্ঘটনা ঘটে। ক্রমবর্ধমান জনসংখ্যার কারণে প্রশস্ত রাস্তা প্রয়োজন। এক্ষেত্রে আমরা সবাই যদি বসতঘর অথবা সীমানা প্রচীর নির্মাণের সময় কিছু জায়গা রাস্তার জন্য রাখি, তাহলে চলাচলের সুবিধা হবে; রাস্তাও হবে দৃষ্টিনন্দন।”

এমপি আবু জাহির বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ওই এলাকার বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের আশ্বাস দিয়ে বলেন, “বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষাবিস্তারে সুনাম অর্জন করেছে। এই বিদ্যালয়ের প্রাক্তণ কৃতি শিক্ষার্থীরা দেশ-বিদেশে উজ্জ্বল স্বাক্ষর রেখে বিদ্যালয়ের সুনাম বয়ে এনেছেন। তাঁরা সবাই যার যার জায়গা থেকে জন্মস্থানের জন্য ভালকিছু চিন্তা করেন বলে আমার বিশ্বাস।”

বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক মশিউর রহমান কামাল ও বদরুল আলম চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ রফিক আলী, রোটারিয়ান এমএ রাজ্জাক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাবেক সাধারণ সম্পাদক ও আইনজীবী শাহ ফখরুজ্জামান, হায়দার আলী, জাহির মিয়া, আলমগীর আলম, প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, সালেহ আহমেদ, লায়ন মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

ঈদ পুনর্মিলনী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, র‌্যাফেল ড্র, শুভেচ্ছা পুরস্কার বিতরণ, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা দিনব্যাপি নানা আয়োজন করা হয়েছে।