সোমবার, জুন ২৭, ২০২২

বাংলাদেশে করোনায় মারা গেছেন আরেকজন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

করোনায় আক্রান্ত হয়ে দেশে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে দেশের মধ্যে দুজনের মৃত্যু হলো। নতুন করে করোনায় মৃত ব্যক্তির বয়স ৭৩ বছর। এছাড়াও দেশে নতুন করে আরো চারজন আক্রান্ত হয়েছেন । এতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ২৪ জনে দাঁড়িয়েছে। দুপুরে মহাখালী স্বাস্থ্য অধিদফতরে এক সংবাদ সম্মেলনে এমনটি জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারা দেশে এ পর্যন্ত ৫০ জন প্রাতিষ্ঠানিকভাবে কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া সারা দেশব্যাপী ১৪ হাজার মানুষ কোয়ারেন্টাইনে আছেন বলে জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ।

বর্তমান পরিস্থিতিকে যুদ্ধাবস্থা উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী জানান, এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে চীন থেকে বিশেষজ্ঞ আনার পরিকল্পনা সরকারের রয়েছে। করোনা প্রতিরোধে ইতিমধ্যে ডাক্তার নার্সদের ছুটি বাতিল করা হয়েছে। পাশাপাশি স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য পিপি সংগ্রহ করা হচ্ছে বলেও জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...