বাংলাদেশ আওয়ামী লীগের হাতে ধরে অর্জিত হয় মহান স্বাধীনতা – আবু জাহির

0
3

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের হাতে ধরে অর্জিত হয় মহান স্বাধীনতা। দেশের মানুষের ভোটের অধিকার নিশ্চিত হয়েছে এই আওয়ামী লীগের মাধ্যমেই। বিগত দশ বছরে বাংলাদেশকে উন্নয়নের অনন্য উচ্চতায় নিয়ে গেছে বর্তমান সরকার। এ দেশের বড় অর্জনগুলো হয়েছে আওয়ামী লীগের হাত ধরেই।

রবিবার বিকেলে লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের সামনের মাঠে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, গত দশটি বছর ধরে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। এবারো আপনারা আমাকে তৃতীয়বারের মতো নির্বাচিত করেছেন। আগামী দিনে অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করতে চাই। লাখাই উপজেলাবাসীর চাওয়া-পাওয়া বাকী থাকবে না ইনশাল্লাহ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ফারুক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুক মিয়া তালুকদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নূরুল হক নূর।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, শাহ একেএম সাদী, যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।