শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

বাংলাদেশ জমিয়তুল মুদার্রেছিন হবিগঞ্জ জেলা শাখার উদ্দ্যোগে আবু জাহির ও জেলা প্রশাসকের রোগ মুক্তির জন্য দোয়া অনুষ্ঠান

বাংলাদেশ জমিয়তুল মুদার্রেছিন হবিগঞ্জ জেলা শাখার উদ্দ্যোগে আজ (৪ জুলাই, রোজ: রবিবার) সন্ধ্যা সন্ধ্যা ৭ ঘটিকায় হবিগঞ্জ-৩ আসনের সাংসদ আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির ও তার সহধর্মিণী এবং জেলা প্রশাসক ইসরাত জাহান ও তার স্বামী পরিবার পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব শরীফুল ইসলাম সহ দেশের করোনায় আক্রান্ত সকল রোগীদের জন্য ভার্চুয়াল জুম এর মাধ্যমে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ। সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়তুল মুদার্রেছিন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও দারুসসুন্নাহ কামিল মাদ্রাসার অধ্যক্ষ শেখ ফারুক মিয়া।

সঞ্চালনা করেন বাংলাদেশ জমিয়তুল মুদার্রেছিন হবিগঞ্জ জেলা শাখার সেক্রেটারি মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী। এতে বক্তব্য রাখেন ও দোয়া পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সাহাবুদ্দিন।

আলোচনা করেন সৈয়দপুর বাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলী আক্কাস মোল্লা, দ্বিমুড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ, নূরে মোহাম্মাদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপারসহ অন্যান্য মাদরাসার প্রধানবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe