24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাটপারমুক্ত যুবলীগ উপহার দিতে চাই: ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌর শহরের ডিসিপি হাই স্কুল খেলার মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন দেশকে বাটপারমুক্ত যুবলীগ উপহার দেয়ার কথা বলেছেন।

শনিবার (৫ ডিসেম্বর)খেলার মধ্যকার বিরতীতে বক্তব্য প্রদানকালে তিনি বলেন, “আমাকে অনেকেই বলে, তুমি তো এখন ক্ষমতাসীন আওয়ামী যুবলীগের গুরুত্বপূর্ণ পদে (আইন বিষয়ক সম্পাদক) আছো। এখন তো ভাল আয় রোজগার করতে পারবে “

তিনি বলেন, “ওই লোকদের কথায় বুঝা যায় রাজনীতি করে মানুষ মনে হয় ব্যবসায়-বাণিজ্য করে ভাল আয় করার জন্য। দেশের সকল গোয়েন্দা সংস্থা তাঁর ব্যাংক হিসাব, বাবা-দাদার পরিচয়-সহ, কোনো ধরনের বাটপারি চিটারীর সাথে জড়িত আছেন কিনা সকল বিষয়ে খতিয়ে দেখেছে “

তিনি আরো বলেন, “বহু রকমের পরীক্ষায় পাশ করার পর আমাকে এত বড় গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়া হয়েছে।অন্তত যতদিন কেন্দ্রীয় যুবলীগের বর্তমান সভাপতি শেখ ফজলে শামস পরশ ও তিনি দায়িত্বে আছেন ততদিন পর্যন্ত দলে কোনো বাটপার চিটারের ঠাই দেয়া হবেনা।”

সুমন বলেন, “যুবলীগকে মানবিক সংগঠন বলে। শুধু মানবিক সংগঠনই না, আমি দেশকে বাটপারমুক্ত যুবলীগ উপহার দিতে চাই। নির্যাতিত-নিপীড়িত মানুষের পাশে দাড়াব, কোনো অন্যায় হতে দেব না যতদিন পর্যন্ত এই মাটিতে আছি।

মিস্টার সুমন বলেন, “যদি কারো চোখে কোনো অন্যায় ধরা পড়ে তাহলে আমাকে জানাবেন। আমি যেহেতু একটা পদবী নিয়ে আছি কোনো অন্যায়ের বিরুদ্ধে কথা বললে আমার কথার মূল্যায়ণ করা হবে।

তিনি আরো বলেন, “দুনিয়াতে কে নেতা হবে তা ফয়সালা হয় আসমানে। আমি যদি এর চেয়ে আরো অনেক বড় নেতা ও হয়ে যাই তবুও আমার জন্মস্থানের মানুষ প্রয়োজনে আমার বেডরুমে ও যেতে পারবেন “

তিনি বলেন, “সিলেটের হযরত শাহজালাল(রাঃ) প্রধান সেনাপতি ছিলেন চুনারুঘাটের মুড়ারবন্দে শায়িত হযরত নাসির উদ্দিন সিপাহসালার(রাঃ)। আমরা তাঁর এলাকার লোক। আমরা হয়তোবা রাঁজা হতে পারবোনা। তবে বিশ্বস্ত সেনাপতি হিসেবে যেন সারা বিশ্ব সম্মান করে “

পরে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী বনাম উদ্দীপন ফুটবল একাডেমী ময়মনসিংহ সদর এর খেলায় ফিরে যান। ১০-০ গোলে জয়লাভ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী। খেলায় ১০ টি গোলের মধ্যে ব্যারিস্টার সুমন একাই ৬ টি (ডবল হ্যাট্রিক) গোল করে খেলার সেরা পুরষ্কার জিতে নেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার