১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করা হয়েছে।

এ সময় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক কে ও পুরস্কার প্রদান করা হয়েছে।

৩ ডিসেম্বর(রবিবার)সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ব্যাবস্থাপনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী। মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ চন্দ’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শামসুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম,অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম আকবর চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়াসহ স্হানীয় সংবাদকর্মীগন,অঞ্জন দেব,শিক্ষক কাজল মিয়া,পলাশ ভট্রাচার্য প্রমুখ।

শিক্ষা সপ্তাহের বিজয়ী ৬০ জন শিক্ষার্থী ১২ জন শিক্ষক ও প্রতিষ্ঠান, গ্রুপ ভিত্তিক বিজয়ী ২০ দল সহ ৯২ টি পুরস্কার বিতরণ করা হয় এবং পুরস্কার হিসেবে তাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়েছে।