সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

বানিয়াচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

বানিয়াচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সদস্য শেখ নূরুল ইসলামের বড় ভাই সাবেক মেম্বার শেখ আব্দুল জব্বার ও প্রেসক্লাব সদস্য বদরুল লস্করের পিতা মকসুদ লস্করের মৃত্যুতে বানিয়চং প্রেসক্লাবের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

০৩ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকায় বানিয়াচং প্রেসক্লাব মিলনায়তনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মুফতি শামায়ূন কবির বলেন রোগ থেকে মুক্ত থাকতে আমাদের চেষ্টা করতে হবে। এই চেষ্টা করাটা ধর্মীয় বিধানে আছে। আল্লাহ যেন আমাদের সবাইকে হেফাজত করেন সকল ধরনের মুছিবত থেকে।

এসময় দোয়া মাহফিলে দেশবাসীর সুরক্ষা ও মৃতদের বেহেশত কামনা করে দোয়া করা হয়।

এসময় বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ আলী শাহেদ বলেন এই করোনা ভাইরাস থেকে নিজেকে সুরক্ষা রাখতে হবে। পরিবার পরিজন সহ সবাইকে সুরক্ষা রাখতে হবে এবং সুরক্ষা বিধি মেনে সরকারের দিক নির্দেশনা মেনে চলতে হবে। কোনো জনসমাগমে করা যাবে না এবং সবাই কে টিকা নেওয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে ।

এ সময় উপস্থিত বানিয়াচং প্রেসক্লাবের সাধারন সম্পাদক খলিলুর রহমান, সিনিয়র সাংবাদিক ইমাদাদ হোসেন খান, সাংবাদিক মখলিছ মিয়া , সাংবাদিক আনোয়ার হোসেন, নুরুল ইসলাম আলমগীর রেজা, বদরুল লস্কর, মাজহারুল ইসলাম অপু, মোক্তাদির হাসান সেবুল, এম আর ঠাকুর, আতাউর রহমান মিলন, শাহ সুমন, এ স কে রাজ, প্রভাষক জসিম উদ্দিন, প্রবাসী কল্যান পরিষদের সহ সভাপতি মিজানুর রহমান প্রমখু।

দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা সামায়ুন কবির।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe