মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

বানিয়াচংয়ের এসিল্যান্ড করোনায় আক্রান্ত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ বানিয়াচংয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খান মতিউর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রবিবার রাত ১২টায় বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মামুন খন্দকার জানান, গত ২৩ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রবিবার রাতে পরীক্ষায় তার নমুনায় করোনা পজিটিভ এসেছে।

ইউএনও আরও জানান, করোনা আক্রান্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট খান মতিউর রহমান বর্তমানে জেলা শহরস্থ তার নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। তিনি সার্বক্ষণিক তার শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন বলেও জানিয়েছেন।

জানা গেছে, খান মতিউর রহমান প্রায় প্রতিদিনই ভ্রাম্যমান আদালত পরিচালনা করতেন। চলমান সংকট চলাকালেও সকাল-সন্ধ্যা ছিল কর্তব্যরত এলাকায় তার পদচারণা।

গত ৭ দিন সকাল সন্ধ্যা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন করেন তিনি। শুধু তাই নয়, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের বাড়ি বাড়ি সরকারি সহায়তা বিতরণ এবং বাজার মনিটরিংসহ নানা কার্যক্রমে প্রশংসিত হয়েছেন তিনি।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...