মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

বানিয়াচংয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ইয়াবাসহ সাইফুল নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে বানিয়াচং পুলিশ। পুলিশের এ অভিযানে সাইফুলের সাথের অপর ব্যাবসায়ী পালিয়ে যায়।

তাদের সাথে ইয়াবা ব্যাবসার কাজে বহনকৃত একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানাযায়, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হুসেনের দিক নির্দেশনায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানের ধারাবাহিকতায় অভিযানে বের হয় পুলিশের একটি টিম। তাদের কাছে মাদকের একটি ডিলিং হওয়ার স্থানের গোপন সংবাদ আসে।

সঙ্গে সঙ্গে এসআই সঞ্চয় সিকদারের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ১০ টার দিকে বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউপি’র ৭নং ওয়ার্ডের শেখেরমহল্লা শরীফ উদ্দিন সড়কের পাশে (কালাদেও পুকুর পাড়ে) অভিযান পরিচালনা করে আটক করে সাইফুলকে।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম ২নং ইউপির গরিব হুসেন মহল্লার সিরাজ মিয়ার পুত্র।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি
ইয়াবাসহ সাইফুল ইসলামের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বানিয়াচংকে অপরাধ মুক্ত করতে রাত-দিন কাজ করে চলেছি। রাতভর আমাদের বিভিন্ন টিম অভিযানে অব্যাহত রাখছে। সচেতন সমাজ ও সাংবাদিকদেরকে আহবান জানাচ্ছি আমাদেরকে তথ্য উপাত্ত দিয়ে সহযোগিতা করার জন্য।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe