৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
27 C
Habiganj
৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম বানিয়াচং বানিয়াচংয়ে গভীর রাতে দোকান বন্ধ রাখার মাইকিং

বানিয়াচংয়ে গভীর রাতে দোকান বন্ধ রাখার মাইকিং

হবিগঞ্জের বানিয়াচংয়ে সাম্প্রতিককালে বিভিন্ন বাজারে চুরি বৃদ্ধি পাওয়ার ঘটনায় স্থানীয় বড়বাজারের ব্যাবসায়ীগন গভীর রাতে দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। দোকান বন্ধ রাখার জন্য এবং ক্রেতা সাধারনকে জানানোর জন্য মাইকিং করা হয়।

রাত ১১ টার পর দোকান বন্ধ রাখা ও প্রত্যেক দোকানের সামনে রাতে ইলেকট্রিক বাতি জ্বালানো ও প্রয়োজনে সিসি ক্যামেরা স্থাপনের জন্য পরামর্শ দেওয়া হয়েছে বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির পক্ষ থেকে।

এছাড়াও বাজার সমিতির পক্ষ থেকে বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
১৫ নভেম্বর রবিবার এ জন্য মাইকিং করা হয়েছে।

এ ব্যাপারে বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদীন জানান, “বাজারের ব্যাবসায়ীদের কল্যানে যা যা করার দরকার আমরা সমিতির পক্ষ থেকে তাই করবো।”

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন বলেন, “আমার পুলিশ প্রশাসন রাতের বেলা না ঘুমিয়ে জনগনের জানমাল পাহারা দিচ্ছেন। বড়বাজার ও আশপাশের এলাকাটি গুরুত্বপূর্ন এখানে উপজেলা প্রশাসন, ব্যাংক ও অন্যান্য গুরুত্বপূর্ন প্রতিষ্টান রয়েছে। সার্বক্ষনিক নজরদারি করার জন্য সিসি ক্যামেরা স্থাপন করা হলে ভালো হবে।”

“বড়বাজার ব্যাবসায়ী সমিতির এই উদ্যোগ ভালো। অন্যান্য বাজারেও যদি এ ধরনের উদ্যোগ নেওয়া হয় তাহলে ব্যাবসায়ীগন নিজেরাই উপকৃত হবেন।”

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ