মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
23.8 C
Habiganj

বানিয়াচংয়ে দূর্গাপূজার সরকারি অনুদান বিতরণ

প্রতি বৎসরের মত এবারও বানিয়াচংয়ে নির্বিঘ্নে  দূর্গাপূজা অনুষ্টিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কোন ধর্মীয় দাঙ্গা হাঙ্গামা সহ্য করা হবেনা।

কেহ যদি দূর্গা মন্ডপে কোন রকম অনাচার করার চেষ্টা করেন তাহলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

দূর্গাপূজার এই উৎসবে কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এ জন্য সবাইকে সহযোগিতার মন মানসিকতা লালন করার আহবান জানিয়ে দূর্গাপূজার চেক বিতরনের অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান।

হবিগঞ্জের বানিয়াচংয়ে দূর্গাপূজায় সরকারিভাবে বরাদ্ধকৃত অনুদানের চেক বিতরন করা হয়েছে ১০ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায়।

বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নে এই বৎসর ১২২টি মন্ডপে দূর্গাপূজা অনুষ্টিত হতে যাচ্ছে। এরমধ্যে ১২০টি মন্ডপ সার্বজনীন আর ২টি মন্ডপ পারিবারিক। মন্ডপের নিশ্চিছদ্র নিরাপত্তার জন্য পুলিশ ও আনসারের লোকজন থাকবে স্ট্রাইকিং ফোর্স হিসেবে।

প্রতিটি মন্ডপের জন্য বরাদ্ধকৃত চলের পরিমান ৫০০ কেজি। এছাড়াও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট থেকে ১২ টি মন্ডপে ৫ হাজার টাকা করে অনুদান ও ৫টি মন্দির সংস্কার করার জন্য অনুদান প্রদান করা হয়েছে।

বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদানের চেক বিতরন অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য, বেসরকারি বিল ও বেসরকারি প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,অফিসার ইনচার্য মোঃ এমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তজিম্মুল হক চৌধুরী,উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাদল ভট্রাচার্য্য,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,হিন্দু-বৌদ্ধ,খ্রিস্টান ও আধিবাসী ঐক্য পরিষদের সাধারন সম্পাদক কাজল চ্যাটার্যী প্রমূখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe