শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

বানিয়াচংয়ে নির্বাচনী আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত

দি‌লোয়ার হোসাইনঃ বানিয়াচংয়ে ইউপি নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধি মান্য করা ও আইন-শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচনী আচরণ বিধি আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত হয়েছে।

সভায় উপস্থিত প্রার্থীদের ঐক্যমতের ভিত্তিতে নির্বাচনী প্রচারনায় শব্দ দূষন রোধে মাইক ব্যাবহার না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

প্রধান অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম,
নির্বাহী ম্যজিস্টেট ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন,উপজেলা নির্বাচন অফিসার আরমান ভূইয়া।

সভায় জেলা প্রশাসক ইশরাত জাহান একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্টিত করার জন্য সকলের নিকট সহযোগীতা কামনা করেছেন।

নির্বাচনী আচরণ বিধি মান্য করার জন্য এ সময় প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদেরকেও সচেতন থাকার আহবান জানান।

সব প্রার্থীর জন্য সমান অধিকার ও সব প্রার্থীই সমান এই বিবেচনায় কাউকেই কোন বিশেষ সুবিধা দেওয়া হবেনা। বিশেষ সুবিধা কারো আশা করা ও উচিত হবেনা বলে উপস্থিত সভাকে অবহিত করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe