রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
28 C
Habiganj

বানিয়াচংয়ে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টা, ধর্ষক গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ পেয়ে তদন্ত নামে বানিয়াচং থানা পুলিশ এবং এর সত্যতা পেয়ে পুলিশ ধর্ষনকারী আবেদ মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

ধর্ষন চেষ্টার অভিযোগে অভিযুক্ত হলো ঘাঘরাকোনা গ্রামের অলন্দর মিয়ার পুত্র আবেদ মিয়া(২৫)। অন্যদিকে নির্যাতিত শিশুটি হলো একই গ্রামের এবং ঘাঘরাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী।

এমন অভিযোগের সত্যতা চাযাই করতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং এই ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন বলে থানা সূত্র জানাযায়।

ঘটনাটি ঘটেছে ২৪ আগস্ট দিবাগত রাত ৩ টায় বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ঘাঘরাকোনা গ্রামে।

থানা, এলাকাবাসী ও শিশুটির পরিবার সূত্রে জানাযায়, নির্যাতিত শিশুটি পাশ্ববর্তী তার মামাতো বোনের ঘরে ঘুমিয়ে ছিল। আনুমানিক রাত ৩টায় একই এলাকার আবেদ মিয়া ঘরের দরজার ছিটকিনি খুলে ঘরে ঢুকে শিশুটিকে জাপটে ধরে।

এ সময় ওই শিশু ও ঘরের অন্যান্যরা জেগে উঠলে শিশুটিকে মারপিট করে আবেদ পালিয়ে যায়।
পরের দিন সকালে এলাকাবাসী বিষয়টি আবেদ ও তার অভিভাবকদের জিজ্ঞাসা করলে তারা এলাকার মানুষজনকে উল্টো হুমকি প্রদান করে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এই অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমি নিজে সহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এই ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি।

অবশেষে বিভিন্ন সৌর্স মারফতে স্থানীয় আদর্শ বাজার এলাকা থেকে ধর্ষন চেষ্টার অভিযুক্ত আবেদকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe