32.4 C
Habiganj
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

বানিয়াচংয়ে পিতলের মূর্তি চুরির অভিযোগ

হবিগঞ্জের বানিয়াচংয়ে পিতলের মূর্তি চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত গভীর (১৭ অক্টোবর) রাতে বানিয়াচং উপজেলার ১১ নম্বর মক্রমপুর ইউনিয়নের ইকরাম গ্রামের দিঘীরপাড়ে।

মূর্তি চুরির খবর পেয়ে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এমপি আব্দুল মজিদ খান বানিয়াচং থানা পুলিশকে দ্রæত সময়ের মধ্যে মূর্তি উদ্ধার ও ঘটনার রহস্য উদঘাটন করার জন্য নির্দেশ প্রদান করেছেন।

বানিয়াচং থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,ইকরাম দিঘীরপাড়ের ডাঃ বিশ^জিৎ আচার্যের বাড়ির মন্দির থেকে রাতের আধারে ৫টি মূর্তি চুরি হয়েছে।

চুরি হওয়া মূতিগুলো হল দূর্গাদেবী, লক্ষীদেবী, স্বরসতীদেবী, কার্তিক ও গনেশ দেবের পিতলের মূর্তি। ডাঃ বিশ্বজিৎ আচার্য্যরে বসত বাড়িতে এমনিতেই রাতে লোকজন থাকতেন না।

বসত ঘরে রাতে লোকজন না থাকার সুবাদে হয়তো চোরের দল এরকম চুরির সুযোগ নিয়ে থাকতে পারে বলে এলাকাবাসী প্রাথমিকভাবে ধারনা করছেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, এটা সাধারন কোন চুরির ঘটনা নাকি অন্যকোন বিষয় তা এখনই বলা যাচ্ছেনা। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। আশা করছি খুব শীঘ্রই এ ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার