24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বানিয়াচংয়ে পুকুরের ডুবে ২ বোনের মৃত্যু

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুরের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারের পর শিশু দুটিকে জড়াজড়ি অবস্থায় পাওয়া যায়। মর্মান্তিকভাবে শিশু দুটির মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

শিশু দুটি বানিয়াচং উপজেলার দেশমূখ্য পাড়ার নূরমিয়ার শিশু কন্যা তাসপিয়া (৮) ও একই গ্রামের নুরফল মিয়ার শিশু কন্যা নুসরাত (৬)। ঘঠনাটি ঘটেছে আজ (১৬ জুন) বুধবার বিকাল ৫ টায়।

এলাকাবাসী ও বানিয়াচং থানা সূত্রে জানা যায়, উপজেলার ৩নং দক্ষিন-পূর্ব ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দেশমূখ্য পাড়া গ্রামের আপন দুই ভাই নুরমিয়া ও নুরফল মিয়া‘র দুই শিশুকন্যা তাসপিয়া ও নুসরাত। আপন চাচাতো বোন হওয়ায় তারা দুজন ঘোরাফেরা, খেলা করা সহ সব কিছুই একসাথে করতো।

তাসপিয়া সাতার জানলেও সাতার জানতো না নুসরাত। সকলের অগোচরে বাড়ির পিছনের পুকুরে শিশু দুটি গোসল করতে যায়।ৎ

অনেক সময় খোজাখোজি করে ও তাদেরকে না পেয়ে পুকুরের ঘাটে জামা দেখে পানির নীচে খোজে লাশ উদ্ধাার করা হয়।

শিশু দুটির লাশ উদ্ধার করার সময়ও একজন অপর জনকে জড়াজড়ি করে রেখেছিলো। এ রকম হৃদয়বিদারক মর্মান্তিক দৃশ্য দেখে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ঘটনাটি মর্মান্তিক।শিশু দুটির পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য আবেদন করেছে।

এ রিপোর্ট লেখার সময় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের সিদ্ধান্ত হয় নাই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার