25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৮

হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে মারামারি মামলায় সাজাপ্রাপ্ত ৩জন ও একাধিক পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলার পলাতক আসামীসহ মোট ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

৩ ফেব্রুয়ারি রাত্রিকালিন অভিযানে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন’র দিক-নির্দেশনায় এসআই সবুজ কুমার নাইডু, এসআই দুলাল মিয়া, এসআই মনিরুল হক মুন্সী, এএসআই মহসিন মিজি, এএসআই হারুন অর রশিদ, এএসআই তোহা, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেনসহ সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে মারামারি মামলায় ৫ বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড সাজাপ্রাপ্ত আসামী ১। ছাত্ত মিয়া, পিতা- মৃত হিলাল উদ্দিন, গ্রাম নোয়াগাও। দুই বছরের সাজা প্রাপ্ত ও দশ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামী ২। রমজান মিয়া (৪০) পিতা- মৃত হিলাল উদ্দিন, গ্রাম নোয়াগাও। এক বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামী ৩। কামাল উদ্দিন (২৫) পিতা- ছাত্ত মিয়া, গ্রাম নোয়াগাও। চুরি মামলার পলাতক আসামী ৪। ইমরান হোসেন অরফে-ইমরান মিয়া/মহি উদ্দিন (২২) পিতা- ইলিয়াছ মিয়া, গ্রাম চান্দের মহল্লা। গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ৫। সেলিম মিয়া (৩২) পিতা- জহুর আলী, গ্রাম বাঘজুর। ৬। জহুর আলী (৫৫) পিতা- মৃত আব্দুল মিয়া, গ্রাম বাঘজুর। ৭। ফজর উদ্দিন (৫৫) পিতা- মৃত আলাউদ্দিন, গ্রাম উজিরপুর। ৮। মোঃ ছোলেমান, পিতা- মৃত আঃ মতলিব, গ্রাম শাহপুর খাগাউড়া বানিয়াচং।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার