বুধবার, আগস্ট ১০, ২০২২

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে পলাতক আসামী গ্রেফতার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের বানিয়াাচং থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলার ৬ পলাতক আসামী গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে পুলিশের অভিযানে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দের দিকনির্দেশনায় ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে এবং এসআই মোহাম্মদ মহিন উদ্দিন, এসআই আবু মোকাসেদ পিপিএম, এএসআই তোহা, এএসআই জুলহাস উদ্দিন সহায়তায় অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আগুয়া গ্রামের আবু ছোবহানের ছেলে আলী আকবর, পাগলশী গ্রামের মোঃ আবু ছোবহান, তৌহিদ মিয়ার ছেলে শাহ আলম, দক্ষিণ সাঙ্গরের আওয়াল মিয়ার ছেলে জহিরুল ইসলাম, আব্দুর রশিদের ছেলে আঃ আউয়াল।

এছাড়া নিয়মিত মামলার পলাতক আসামী ৬। নিয়ামতপুরের গুপেন্দ্র সরকারের ছেলে সুমন সরকার (১৯)কে গ্রেফতার করা হয়। আটককৃত সকল আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...