শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

বানিয়াচংয়ে আসছেন মন্টি সিনহা

বাংলাদেশ আইডল ২য় রানার আপ ও জি বাংলার সারেগামা পা প্রতিযোগী মন্টি সিনহা ১৬ ডিসেম্বর বানিয়াচং উপজেলার সাংস্কৃতিক প্রোগ্রামে আসবেন।

এই খবর ছড়িয়ে পড়ায় গানের সমঝদার স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছড়িয়ে পড়ছে।

করোনাকালীন সময়ের কারনে ঝিমিয়ে পড়া সাংস্কৃতিক জগতকে আবার চাঙ্গা করতে বানিয়াচং উপজেলা প্রশাসন থেকে বিশেষ মনোরঞ্জক সাংস্কৃতিক প্রোগ্রামের আয়োজন করা হচ্ছে।

২০২১ সালের বিশেষ তাৎপর্যবহ ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে উদযাপনের জন্য উপজেলা প্রশাসন থেকে ব্যাপক আয়োজনের প্রস্তুতি গ্রহণ চলছে।

সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি‘র মাধ্যমে দিবসটির সূচনা করা হবে, শহীদ বেদীতে পুস্পস্তবক, জাতীয় পতাকা উত্তেলন, কুচকাওয়াজ, ক্রীড়ানুষ্টান, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, মুক্তিযুদ্ধ ভিত্তিক অনুষ্টান, হাসপাতাল ও এতিমখানায় বিশেষ খাবার পরিবেশন, বিশেষ প্রার্থনা, প্রধানমন্ত্রী কর্তৃক শপথ বাক্য পাঠ, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ও প্রামাণ্য অনুষ্টান, সন্ধ্যায় মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হবে।

সাংস্কৃতিক অনুষ্টানে আমন্ত্রিত হয়ে আসছেন বাংলাদেশ আইডল ২য় রানার আপ ও জি বাংলার সারেগামা পা অনুষ্টানের প্রতিযোগী কন্ঠ শিল্পী মন্টি সিন্হা।

সাংস্কৃতিক প্রোগ্রামে মন্টি সিন্হার আমন্ত্রিত হয়ে আসার বিষয়টি উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক কর্মকর্তা নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe