25.2 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমঅপরাধবানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানা জমিতে জোরপূর্বক বিল্ডিং নির্মাণের অভিযোগ

বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানা জমিতে জোরপূর্বক বিল্ডিং নির্মাণের অভিযোগ

বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানা জমিতে জোরপূর্বক বিল্ডিং নির্মাণের অভিযোগ, শান্তি-শৃঙ্খলা ভঙ্গের আশংকা

বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানা জমি জোরপূর্বক দখল করে বিদ্যালয়ের বিল্ডিং নির্মাণের অভিযোগ করা হয়েছে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী অলফুজুর রহমান খান গং।

আদালত শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য বানিয়াচং থানাকে নির্দেশ প্রদান করেছেন।

বানিয়াচং থানা থেকে অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষককে শান্তি-শৃঙ্খলা রক্ষা করার জন্য বলা হলেও তারা তা না শুনে দ্রুত গতিতে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

অভিযোগে জানা যায়, বানিয়াচং উপজেলার ২ নং উত্তর-পূর্ব ইউনিয়নের তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা ছিলেন পাঠানটুলা গ্রামের মরহুম সাজিদুর রহমান খান।

বিদ্যালয়ের জমিদাতার পুত্র মৃত সহিদুর রহমানের ছেলে মামলার বাদী অলফুজুর রহমান গং। অলফুজুরের ছোট ভাই মোঃ মৌসুফুর রহমান খান বিদ্যালয়ের পাশের জমি তার অন্য এক আত্মীয়‘র নিকট থেকে ২৩/০৯/২০১৮ইং এর ৩০৭৩/১৮ নং রেজিষ্ট্রিকৃত দলিলে ক্রয় করেন।

বর্তমানে বিদ্যালয়ের নতুন বিল্ডিং নির্মাণ করার জন্য কমিটির লোকজন ও প্রধান শিক্ষক জোরপূর্ব্বক নির্মাণ সামগ্রী জড়ো করলে অলফুজুর রহমান খান বাঁধা প্রদান করেন।

আদালত ও থানার নির্দেশ অমান্য করে বিদ্যালয় কমিটির লোকজন নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার কারনে অভিযোগ দায়েরকারী পক্ষ‘র সাথে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে বলে এলাকাবাসীরা আসঙ্গা করছেন বলে জানা গেছে।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ