মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

বানিয়াচংয়ে মুক্তিযোদ্ধা চত্বরের উদ্ধোধন

দিলোয়ার হোসাইনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে নান্দনিক মুক্তিযোদ্ধা চত্বরের উদ্ধোধন করা হয়েছে। বানিয়াচং উপজেলা সদরের প্রানকেন্দ্রে অবস্থিত বড়বাজার পাচ রাস্তার মোড়ে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে দৃষ্টি নন্দন রঙ্গিন বাতি ও ফোয়ারা সমৃদ্ধ একটি চত্বর নির্মাণের জন দাবি ছিল ।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরীর বিশেষ উদ্যোগে এডিপি‘র অর্থায়নে ৩৪ লক্ষ টাকা ব্যায়ে মুক্তিযোদ্ধা চত্বরটি নির্মাণ করা হয়েছে।

১৬ ডিসেম্বর বিকাল ৩টায় মুক্তিযোদ্ধা চত্বরটি উদ্ধোধন করা হয়েছে। উদ্ধোধন করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা নমির আলী, আব্দুল কাদির তুফানী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিপুল ভূষন রায়, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আংগুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, নজরুল ইসলাম, আবুল হোসেন, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, চেয়ারম্যান এরশাদ আলী, ছায়েব আলী, শাহিবুর রহমান, সাবেক ছাত্রনেতা আব্দুল হালিম সোহেল, আসাদুজ্জামান খান তুহিন, এমদাদুল হাসান শাহীন, এজেডএম উজ্জ্বল, রফিকুল ইসলাম চৌধুরী রিপন, শ্রমিকলীগ নেতা রুবেল মিয়া ছাত্রলীগ সাধারন সম্পাদক সাইম হাসান পুলক প্রমূখ।

উদ্ধোধন শেষে মোনাজাত করা হয়। পরবর্তীতে প্রধান অতিথি সুইচ টিপে জলধারা ও আলোর বিচ্ছুরনের সাথে লাল সবুজের লাইটিং এলাকাটিকে এক অনিন্দ্য সুন্দর এক মোহময় পরিবেশ তৈরি করে। চারপাশে এসময় উৎসুক মানুষ ভিড় জমান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe