শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

বানিয়াচংয়ে মোবাইল বিক্রিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের বানিয়াচংয়ে মোবাইল বিক্রির ঘটনাকে কেন্দ্র করে মুন্সিবাড়ি ও হাজীবাড়ির সংঘর্ষে ১ জন নিহত ও উভয় পক্ষের শতাধিক আহত হয়েছেন। গুরুতর গুলিবিদ্ধ ও টেটাবৃদ্ধ আহতদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে ঢাকা ও সিলেটে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করেন।

উভয় পক্ষের ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষে মামুন মিয়া(৪০)নামের একজন নিহত হয়েছেন। নিহত মামুন আলমপুর গ্রামের মৃত আমীর আলীর পুত্র।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার দুপুর ২টায় বানিয়াচং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলমপুর গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আলমপুর গ্রামের মৃত কাছুম আলীর পুত্র টিপু তার ব্যবহৃত একটি মোবাইল ফোন টাকা নিয়ে বন্ধক রাখে একই গ্রামের আব্দুলা মিয়ার পুত্র মোস্তাকিমের নিকট।

মুস্তাকিম বন্ধক রাখা মোবাইল ফোনটি আজ অনত্র বিক্রি করতে চাইলে এতে বাধা দেয় মোবাইল মালিক টিপু মিয়া। এনিয়ে দু’জনের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের ঘটনার সূত্রপাত ঘটে।

তাদের এই ঘটনার খবর চলে যায় উভয় পক্ষের লোকজনের কাছে। তখন উভয় পক্ষেরই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয় এবং তিন ঘন্টাব্যাপী চলতে থাকে এই সংঘর্ষ।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ও হবিগঞ্জ সদর থানা পুলিশ একদল অতিরিক্ত পুলিশ নিয়ে সংঘর্ষ থামাতে ঘটনাস্থলে যান।

এ সময় সংঘর্ষ থামাতে পুলিশ ১০ রাউন্ড টিয়ারসেল ও শতাধিক রাউন্ডের উপরে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে তাদের নিয়ন্ত্রনে আনেন।

উভয় পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অনেকেই টেটাবৃদ্ধ হন এবং পুলিশের রাবার বুলেটের আঘাতে আহত হয়েছেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমরান হোসেনের সাথে মুঠোফোনে সন্ধ্যা ৭টা ৭মিনিটে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মুন্সি বাড়ি ও হাজীবাড়ির লোকজনের মধ্যে একটি মোবাইলকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। এবং একজনের মৃত্যু ও শতাধিক আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে শান্ত রয়েছে। এবং এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। গ্রেফতার এড়াতে সংঘর্ষ এলাকার পুরুষশূন্য হয়ে পড়ে বলেও জানান তিনি।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে চা-শ্রমিকদের সড়ক অবরোধ

সারা দেশে ১৬৮ চা বাগানে চা শ্রমিকদের দৈনিক হাজিরা...

মাধবপুরে বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার...

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...