শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

বানিয়াচংয়ে শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস -২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা করেছে বানিয়াচং উপজেলা প্রশাসন। শনিবার (১৪ ডিসেম্বর) বেলা এগারটায় উপজেলা হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার,সাবেক উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বিপুল ভুষণ রায়,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবুল হাদি মোহাম্মদ শাহপরাণ,সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া ও রায়ের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান।

সভায় বানিয়াচংয়ের নিহত বুদ্ধিজীবি সৈয়দ সায়েদুল হাসানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ ও তার নামে একটি রাস্তা নামকরণের দাবি তুলা হয় আলোচনা সভায়। আলোচনা সভায় শিক্ষক,সাংবাদিক,জনপ্রতিনিধিসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী সংবাদশায়েস্তাগঞ্জে অবৈধ করাত কলের ছড়াছড়ি
পরবর্তী সংবাদদেশপ্রেম

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe